Breaking News

ভাঙ্গায় প্রবাসী বাড়িতে ডাকাতি

ভাঙ্গায় প্রবাসী বাড়িতে ডাকাতি। স্বর্ণ ডলার মোবাইল লুঠ।

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা ঘারুয়া ইউনিয়ন প্রবাসী বাড়িতে ডাকাতি হওয়ার খবর পাওয়া গেছে। ১০ জানুয়ারি বুধবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ঘারুয়া ইউনিয়নের মক্রোমপুট্টি গ্রামে প্রবাসী বাড়িতে ঘরের জানালা ভেঙ্গে ঘরে ঢুকে ডাকাতি করে। এ সময় ডাকাতরা ২০ ভরি স্বর্ণ ১০ লাখ টাকার ইউএস ডলার একটি মোবাইল দিয়ে পালিয়ে যায়।

 

জানা যায়, মক্রোমপুট্টি গ্রামের মৃত্যু আবদুল বারেক শেকের ছেলে মালদ্বীপ প্রবাসী বাবুল শেখ এর বাড়িতে বুধবার দিবাগত গভীরাত ১টার দিকে ১০-১৫ জনের একটি ডাকাতদল ঘরের জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে।সকলকে অস্ত্রের মুখে জিম্মি করে ২০ ভরি স্বর্ণ, দশ লাখ টাকার ডলার, একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়।

 

এসময় মালদ্বীপ প্রবাসী বাবুল শেখ জানান,চাচা আপনি একজন ভাল মানুষ আপনার ফোন দুটি আমাদের কে দিয়ে দেন ১০/১২ ডাকাতদলের সদস্যরা আমার রুমে মধ্যে ঢুকে মুখে টর্চ লাইট মারে। তখন আমি ভাবলাম আমার সামনে বুঝি আজরাইল এসেছে, তখন আমি কুরআন শরীফের একটি সূরা পাঠ করি।

পরে তারা আমার কাছে আলমারির চাবি চায়। কিন্তু আমার স্ত্রী চাবি না দেওয়া তাকে শাবল দিয়ে আঘাত করে। এক পর্যায় রুমের মধ্যে সবাই কে আটকে রেখে ১৭/২০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ লাখ টাকা ডলার ও একটি মোবাইল ফোন সহ নেয়। এবং গ্রামবাসী এগিয়ে এলে ডাকাত দল সদস্যরা ঘটনাস্থল থেকে তারা পালিয়ে যায়।

 

এবিষয় কোনো মামলা হয় নাই।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন   ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *