Breaking News

ভাঙ্গায় পৃথক দুই যুবকের লাশ উদ্ধার।

ভাঙ্গায় পৃথক দুই যুবকের লাশ উদ্ধার।

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-

 

ফরিদপুরের ভাঙ্গায় পৃথক দুটি লাশ উদ্ধার করেছে ভাঙ্গা থানা পুলিশ। শনিবার সকালে উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের আইয়ুব শেখ এর পুত্র সামিউল শেখ (২২) ও অন্যদিকে দুপুরে আলগী ইউনিয়নের সোনাখোলা গ্রামের মকবুল ব্যাপারীর পুত্র আলমগীর বেপারী(২৮) নামের আরেক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ ও এলাকা সুত্রে জানা যায়, শনিবার সকালে চৌকিঘাটা গ্রামের সামিউল তার মায়ের নাম দিয়ে একটা লোন করে তাকে টাকা দিতে বলে। তখন সামিউলের মা লোন করে টাকা দিতে অস্বীকার জানায়। পরে সামিউল মনের দুঃখে কষ্টে সকলের অজান্তে ঘরের আড়ার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

 

অপরদিকে, সোনাখোলা গ্রামের আলমগীর নামের এক যুবক সকালে পাশ্ববর্তী মুনসুরাবাদ গুচ্ছ গ্রামে তার প্রেমিকার বাড়ি যায়। এ সময় প্রেমিক আলমগীর তার প্রমিকাকে বিয়ে করতে চায়। তখন প্রেমিকা বিয়ে করতে অস্বীকার জানায। এই নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। পরে ঐ প্রেমিক ওই প্রেমিকের বাড়িতেই ঘরের আড়ার সাথে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। তবে পরিবারের দাবি আলমগীরের মৃত্যু রহস্য জনক। এ ঘটনা এলাকায় শোকের ছায়া নেমে আসে।

 

ভাঙ্গা উপজেলা হাসপাতালের দায়িত্বরত ডাঃ রতন কুমার বিশ্বাস জানান , আলমগীর বেপারী নামের এক রুগী মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পরে তার লাশ পুলিশ এসে নিয়ে যায়।

 

এ ব্যাপারে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জিয়ারুল ইসলাম বলেন, ভাঙ্গায় পৃথক দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে । তবে আলমগীর নামের এক যুবকের লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরন করা হয়েছে।অপরটি , চৌকিঘাটা গ্রামের যুবক সামিউলের পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের আবেদনের প্রেক্ষিতে উর্দ্ধতন কর্তৃপক্ষ নির্দেশে বিনা ময়না তদন্তে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *