Breaking News

ভাঙ্গায় হাইওয়ে পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত 

ভাঙ্গায় হাইওয়ে পুলিশের উদ্যোগে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

 

নিরাপদ মহাসড়ক, চুরি ডাকাতি ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে,ওপেন হাউজ ডে ভাঙ্গা হাইওয়ে থানা হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন, ফরিদপুর অনুষ্ঠিত করা হয়।এবং বঙ্গবন্ধুর স্বপ্নের পদ্মা সেতু চালুর পর হাইওয়ের দুর্ঘটনা হ্রাস করার লক্ষ্যে থ্রি হুইলার বন্ধ করতে এবং সড়ক দুর্ঘটনা হ্রাস করতে সকল গাড়ির মালিকদের সচেতনতামূলক আলোচনা করা হয়।(৫অক্টোবর ) বৃহস্পতিবার সকালে ১১ দিকে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের হলরুমে এ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

 

প্রসঙ্গত: নিরাপদ মহাসড়ক, চুরি ডাকাতি ও সড়ক দুর্ঘটনা রোধকল্পে মহাসড়কে দুর্ঘটনা হ্রাস ও থ্রি হুইলার বন্ধ করতে বিভিন্ন সময়ে হাইওয়ে থানা পুলিশের সদস্যরা কঠোর ভাবে অভিযান পরিচালনা করে থাকেন। মহাসড়কে বেশীর ভাগ দুর্ঘটনার কারণ হচ্ছে থ্রি হুইলার। এছাড়াও ফিটনেস বিহীন যানবাহন লাইসেন্সবিহীন চালক বিরুদ্ধে ও মামলা প্রদান করে থাকে।

 

বিভিন্ন প্রশ্নের জবাবে প্রধান অতিথি হিসেবে মাদারীপুর হাইয়ের রিজিয়নের সহকারি পুলিশ সুপার বলেন, বঙ্গবন্ধু স্বপ্নের পদ্মা সেতু হওয়া দক্ষিণবঙ্গের ২১ জেলার ব্যাপক উন্নয়ন সাড়া পেয়েছে ভাঙ্গাতে।তারই ধারাবাহিকতা নিয়ে হাইওয়ের এক্সপ্রেসে থ্রি হুইলার বন্ধ ও চুরি ডাকাতি ও মহাসড়কে দুর্ঘটনা না হয়,সকল নাগরিকদের এগিয়ে আসতে হবে।

এ,এসআই মোহাম্মদ আরিফুল আলম খানের সঞ্চালনায় হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন সহকারী পুলিশ সুপার হাইওয়ে পুলিশ মাদারীপুর রিজিয়ন ফরিদপুর সার্কেল মোহাম্মদ মারুফ হাসান বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা হাইওয়ে থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মোহাম্মদ খাইরুল আনাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মজিবুর মুন্সি প্রমূখ।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *