Breaking News

ভাঙ্গায় নবাগত ইউএনও কুদরত এ- খুদার সাথে সাংবাদিকদের মতবিনিময় 

ভাঙ্গায় নবাগত ইউএনও কুদরত এ- খুদার সাথে সাংবাদিকদের মতবিনিময়

 

ভাঙ্গা ( ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা বি.এম কুদরত এ- খুদা।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সোমবার বিকেলে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

এতে বক্তব্য দেন প্রেসক্লাবের সভাপতি গোলাম কিবরিয়া বিশ্বাস , সাধারণ সম্পাদক মজিবর মুন্সী, , সাংবাদিক এ,টি,এম ফরহাদ নান্নু,জাকির মুন্সি, মুন্সি মনিরুজ্জামান,রমজান শিকদার।

 

এসময় আরও উপস্থিত ছিলেন,সাংবাদিক মোঃ সরোয়ার হোসেন,অজয় দাস,দিলীপ দাস সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা। সাংবাদিকরা ভাঙ্গার চলমান সমস্যা বিশেষ করে পরিবহন নৈরাজ্য, ইভটিজিং, মাদক, সহ বিভিন্ন বিষয় তুলে ধরে বক্তব্য রাখেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বি. এম কুদরত এ – খুদা বলেন, যে কোনো সমস্যা অন দ্যা স্পট সমাধানে আমি বিশ্বাসী।তিনি আসন্ন নির্বাচন, এলাকার রাজনৈতিক ও সামাজিক সমস্যা সহ উপজেলার সার্বিক উন্নয়ন অগ্রযাত্রায় সাংবাদিকদের ইতিবাচক সহযোগিতা কামনা করেন।

 

তিনি বলেন, সাংবাদিকরা সমাজের আয়না।ভাঙ্গা উপজেলা একটি ঐতিহাসিক ও গুরুত্বপূর্ণ স্থান। এ উপজেলার একটি ঐতিহ্য রয়েছে। উন্নয়ন কর্মকাণ্ডে সাংবাদিকরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারেন। সরকারি নিয়ম-নীতির মধ্যে এখান থেকে ভালো কিছু করতে চাই। এজন্য সাংবাদিকদের সহযোগিতা প্রয়োজন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার ভূমি মেশকাতুল জান্নাত রাবেয়া।

 

মোঃ সরোয়ার হোসেন

 

ভাঙ্গা, ফরিদপুর।

 

 

তাং ১২.১২.২৩

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *