Breaking News

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের পুকুরিয়া ও মৃধাকান্দা গ্রামবাসীর মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে।

মোঃ সরোয়ার হোসেন, ভাঙ্গা : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের পুকুরিয়া ও মৃধাকান্দা গ্রামবাসীর মধ্যে এক রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে কমপক্ষে ২৫জন আহত হয়েছে।এ সময় বীর মুক্তিযোদ্ধা মৃত ইমারত হোসেনের মাননীয় প্রধানমন্ত্রী দেওয়া উপহারের ঘর এবং এলাকার মোলাইমান হোসেন আজমের বাড়ী,হাজরা মার্কেটের কয়েকটি দোকান ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।

 

সংঘর্ষ চলা কালে উভয় দলের প্রায় ৫/৭টি বসত ঘর ভাঙচুর ও লুটপাট চালিয়ে নগদ টাকা-পয়সা ও আসবাবপত্রের ক্ষতি এবং লুটে নেবার অভিযোগ পাওয়া গেছে। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে ৫ জন গুরুতর সহ আহত হয়েছেন কমপক্ষে ২৫জন। খবর পেয়ে পুলিশ পরি¯িহতি নিয়ন্ত্রণে আনে।সংঘর্ষ চলাকালে ব্রাক্ষন কান্দা গ্রামের বীর মুক্তিযোদ্ধা ইমারত হোসেন,মোলাইমান হোসেনসহ উভয় দলে প্রায় ৫/৭টি ঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়াগেছে।

 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানাযায়, পুর্ব শত্রæতার জের হিসেবে মঙ্গলবার রাতে পুকুরিয়া হাজারি মার্কেটে পুকুরিয়ার করিম মাতুব্বরের সমর্থক ইয়াকুব মিয়া এবং মৃধাকান্দার কালাম মোল্লার সমর্থক আক্কাছ মিয়ার মধ্যে কথাকাটা কাটির এক পর্যায়ে দুজনার মধ্যে উত্তেজনা হলে পরের দিন বুধবার সকাল আনুমানিক সকাল ৮টার দিকে দুই গ্রামের কয়েক শত গ্রামবাসী ঢাল,সড়কি,রামদাসহ দেশীয় অসশ¯্র্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।সংঘর্ষে প্রায় ৩০জন অহত হয়।

 

এদের মধ্যে মাসুদ মুন্সী (৩৮)শামিম(৩৫)হিরু ডাক্তার গুরুতর অব¯হা হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।বাকিদের ভাঙ্গা হাসপাতালে এবং ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে ভতির্ করা হয়েছে।এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান,খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় বিদুৎ এর শর্ট লেগে বৃদ্ধ দিন মজুরের মৃত্যু।

ফরিদপুরের ভাঙ্গায় বিদুৎ এর শর্ট লেগে বৃদ্ধ দিন মজুরের মৃত্যু। ৭১সংবাদ নিজস্ব প্রতিনিধি ঃ বিদুৎ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *