Breaking News

ভাঙ্গায় কাউন্সিলরের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানের গাছ কর্তনের অভিযোগ।

স্টাফ রিপোর্টারঃ-
ফরিদপুরের ভাঙ্গায় এক মহিলা কাউন্সিলরের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানের গাছ কেটে নেওয়ার অভিযোগ উঠেছে। ভাঙ্গা পৌরসভার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের মহিলা কাউন্সিলর পারুলী আক্তারের বিরুদ্ধে এ অভিযোগ স্থানীয়দের।
জানা যায়, পৌরসদরের দুই নং সদরদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন সংলগ্ন দুটি রেইনট্রি গাছ দরপত্র বিহীন কর্তন করেন ব্যবসায়ী আল-আমিন। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে কৌতূহলের সৃষ্টি হয়।
স্থানীয়দের অভিযোগ, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) এর নাম ভাঙ্গিয়ে টেন্ডার বিহীন এ গাছ দুটি কর্তনের কথা বলেন পারুলী আক্তার। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি, প্রধান শিক্ষিকা ও মহিলা কাউন্সিলরের যোগসাজশে গাছ কর্তনের অভিযোগ করেন তারা। স্থানীয়রা জানায়, সরকারী জায়গার গাছ জোর পূর্বক কেটে নেওয়ার বিষয়টি প্রসাশনকে অবগত করলে উপজেলা প্রশাসন গাছ কাটতে বাধা প্রদান করেন।
এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ববি সুলতানা জানান, আমি এব্যাপারে কিছুই জানিনা। কাউন্সিলর পারুলী আক্তার বলেছেন আমি এমপি সাহেবের অনুমতি নিয়েই গাছ কাটতেছি।
উপজেলা শিক্ষা অফিসার মুন্সী রুহুল আসলাম বলেন, স্কুলের গাছ কাটার খবর পেয়ে আমি সেখানে যাই এবং মোবাইল ফোনে উপজেলা নির্বাহী অফিসার ও মেয়র মহোদয়সহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে গাছ কাটা বন্ধ রেখেছি।
স্থানীয় সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী (নিক্সন) জানান, এ বিষয়ে আমাকে অবগত করা হয় নি। আমার নাম ভাঙ্গিয়ে এ গাছ কর্তন করা হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন   ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *