Breaking News

ভাঙ্গায় বিপুল পরিমাণ দেশীয় মাদকসহ নারী মাদক ব্যাবসায়ী আটক

ভাঙ্গায় বিপুল পরিমাণ দেশীয় মাদকসহ নারী মাদক ব্যাবসায়ী আটক

 

ভাঙ্গা ( ফরিদপুর) প্রতিনিধিঃফরিদপুরের ভাঙ্গায় রিক্তা খানম রত্না (২৫) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভাঙ্গা থানা পুলিশ। পরে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

ভাঙ্গা থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রোববার দুপুরে উপজেলার আলগী ইউনিয়নের পশ্চিম আলগী গ্রামের রোকন মাতুব্বরের বাড়ির ভাড়াটিয়া লিমন মাতুব্বরের বসত ঘরে তল্লাশি চালিয়ে প্রায় ৫০ লিটার দেশীয় মদ জব্দ করা হয়। এসময় লিমনের স্ত্রী মাদক ব্যবসায়ী রিক্তা খানমকে আটক করা হয়। ভাঙ্গা থানা পুলিশের উপ -পরিদর্শক মোঃ কিবরিয়ার নেতৃত্বে গতকাল পুলিশ সদস্যরা অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে লিমন পালিয়ে যায়। এলাকা ও পুলিশ সূত্রে জানা গেছে লিমন ও তার স্ত্রী দীর্ঘদিন যাবত নিজ বাড়ি রেখে অন্যত্র ভাড়া বাসা নিয়ে মানক ব্যবসা চালিয়ে আসছে। লিমনের বাড়ি উপজেলার একই ইউনিয়নের বিদ্যানন্দী গ্রামে। এ ব্যাপারে ভাঙ্গা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম বলেন, ধৃত মাদক কারবারিকে জেলহাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

মোঃ সরোয়ার হোসেন

ভাঙ্গা, ফরিদপুর।

তাং ২৪.০৯.২৩

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *