Breaking News

ফরিদপুরের ভাঙ্গায় বেতন বকেয়া থাকায় অর্ধশতাধিক শিক্ষার্থীকে পিটিয়ে জখম,।

ফরিদপুরের ভাঙ্গায় বেতন বকেয়া থাকায় অর্ধশতাধিক শিক্ষার্থীকে পিটিয়ে জখম,।

(৭১সংবাদ)

১৯।৬।২০২৩

ফরিদপুরের ভাঙ্গায় পৌরসদরে কাপুড়িয়া সদরদী গ্রামে অবস্তিত এম,এম,ওসমান মডেল স্কুলে সোমবার সকালে অর্ধশতাধিক শিক্ষার্থীকে পিটিয়ে জখম করেছে শিক্ষকগন জানা যায় বকেয়া বেতন পরিষদ করতে দেরি হওয়ার অপরাধে এ সব শিক্ষার্থীদের  লাঠি, বেত, ও পাঁ দিয়ে লাথি মেরে আহত করা হয়।

শিক্ষার্থীদের  চিৎকারে গ্রামের লোক ছুটে আসলে অত্যাচারিত শিক্ষকগন পালিয়ে যায় । পরে আহত অবস্থায় অভিভাবকগন শিক্ষার্থীদের নিয়ে প্রথমে থানায় পরে উপজেলার চেয়ারম্যান এস,এম,হাবিবুর রহমানের নিকট যায় এবং এ সময় উপজেলা নির্বাহি অফিসার জনাব আজিমউদ্দিন সাহেব স্কুলটি সিলগালা করার আদেশ দেন পরে শিক্ষার্থী ওসমান এর শাস্তী দাবি জানিয়ে শহরে বিভিন্ন রাস্তায় মিছিল করে। এ সময় স্কুল এর পাশে গ্রামের জনগন বলেন ওসমান শত ভাগ পাশের প্রলভন দেখি এই সব ছাত্রদের বিভিন্ন স্কুলের নামে এদের রেজিষ্টেশন করে কোচিং বানিজ্যের নামে প্রতি বছর লক্ষ লক্ষ টাকা শিক্ষার্থীদের নিকট থেকে আদায় করে নেয় এবং বতন দিতে দেরি হলে এই শিক্ষার্থীদের অত্যাচার করে থাকে । শিক্ষার্থীদের ও অভি ভাবকদের প্রশাসনের কাছে দাবি পাগল ওসমানকে এমন শাস্তী দেওয়া হোক যেন ভবিৎশতে কোন শিক্ষক শিক্ষার্থীদের উপর এমন অত্যাচার করতে সাহস না পায়।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন   ফরিদপুরের ভাঙ্গায় প্রবাসীদের নামে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *