Breaking News

ভাঙ্গায় ডেঙ্গু জ্বরে ১ জনের মৃত্যু।

ভাঙ্গায় ডেঙ্গু জ্বরে ১ জনের মৃত্যু।

১৮/০৯/২৩

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা (ফরিদপুর প্রতিনিধি)

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে উপজেলায় বেশ কয়েকজনে এই ডেঙ্গু জ্বরের মৃত্যু হয়েছে। বুধবার ২০ সেপ্টেম্বর সকালে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে একজনে মৃত্যু হয়।

 

ডেঙ্গু জ্বরে নিহত হলেন ঃ উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী গ্রামের ২ নং ওয়ার্ডের -মৃত্যু মনসুর শেখের ছেলে ছিদ্দিক শেখ (৫৫)নামের ডেঙ্গু জ্বরে অকালে মৃত্যুতে পরিবারের শোকে ছায়া নেমে আসে।

 

ওবায়দুল মেম্বার ও পারিবারিক সূত্রে জানা যায়,দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস রোগী এবং অন্যদিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়। ১৮ সেপ্টেম্বর সকালে ডেঙ্গুর জ্বরে আক্রান্ত অবস্থায় হলে উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে পরের দিন সকালে ভর্তি করার হয়।স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ ঘন্টার চিকিৎসাধীন অবস্থায় তিনি অবহেলা করে সন্ধ্যার দিকে তিনি বাড়িতে ফিরে চলে আসে।বাড়িতে আসার পর রাতভর যেমন বাথরুম চাপ,ও তেমন পিসাব বিগ সামলাতে পাচ্ছে না।ভোর রাতে ভাঙ্গার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করার জন্য নিয়ে গেলে জরুরী উন্নতি চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে ভাঙ্গা বিশ্বরোড গাড়ির মধ্যে তার মৃত্যু হয়।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *