Breaking News

ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে প্রান গেল বড় ভাইয়ের

ভাঙ্গায় ছোট ভাইয়ের হাতে প্রান গেল বড় ভাইয়ের

 

ফরিদপুরের ভাঙ্গায় ছোট ভাইয়ের হামলায় বড়ভাই খুন হওয়ার খবর পাওয়া গেছে। সোমবার দিবাগত রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার নাছিরাবাদ ইউনিয়নের আলেখারকান্দা গ্রামে এ ঘটনা ঘটে ।নিহতের নাম আনোয়ার ফকির (৩৫) উক্ত গ্রামের নুরা ফকিরের ছেলে।নিহতের পারিবারিক ও পুলিশ সূত্রে জানা গেছে বড়ভাই আনোয়ার ফকির বাড়ির পাশে একটি কাঁচা বাথরুম নির্মাণ করতে গেলে তার ছোট ভাই আমির ফকির তাতে বাধা প্রদান করে।এতে দু-ভাইয়ের মধ্যে কথা-কাটাকাটি ও বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে দু-ভাইয়ের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়।ধস্তাধস্তির এক পর্যায়ে আনোয়ার ফকির ভাই আমির ফকিরের আঘাতে রাস্তার পাশে সিলাপের সাথে সাজরে ধাক্কা খায়।এসময় তার মাথা ও ঘাড়ে প্রচন্ড আঘাত লেগে মারাত্মক আহত হয়।ঘটনার পর পরই স্থানীয়রা তাকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন।

এঘটনায় রাতেই ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ, ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) জিয়ারুল ইসলাম,সেকেন্ড অফিসার মারুফ হোসেন,এস,আই জুয়েল হোসেন সহ পুলিশ সদস্যরা ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এব্যাপারে ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ জিয়ারুল ইসলাম বলেন লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মর্গে প্রেরণ করা হবে। এখনও কোন মামলা হয়নি। মামলা হলে এবং ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *