Breaking News

ভাঙ্গায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গমাতা এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত

ভাঙ্গায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বঙ্গমাতা এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত

ফরিদপুরের ভাঙ্গায় নানা কর্মসূচীর মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার উপজেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তরের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফরিদপুর -৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। অনুষ্ঠানের শুরুতে উপজেলা চত্বরে স্থাপিত বঙ্গমাতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে তার (বঙ্গমাতার) কর্মময় জীবন নিয়ে আলোচনা, উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন বিতরণ, বঙ্গবন্ধু ও বঙ্গমাতার সম্পর্কে শিক্ষার্থীদের কুইচ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহাদাত হোসেন, উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান,সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান, ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়ারুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জালাল উদ্দীন, মহিলা বিষয়ক কর্মকর্তা ইলা রানী কুন্ড,ভাঙ্গা সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হায়দার হোসেন, বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধা এবং সাংবাদিকবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, শেখ মুজিবুর রহমানের জীবন এবং রাজনৈতিক কর্মকান্ডের উপর বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের উৎসাহ এবং অবদান অপরিসীম। তিনি বঙ্গমাতাকে মহীয়সী নারী হিসেবে অভিহিত করে বলেন, তিনি বঙ্গবন্ধু বেশীরভাগ সময় জেলখানায় থাকার সুবাদে সন্তানদের আদর্শ মানুষ হিসেবে গড়ে তুলেছেন। তার প্রমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *