Breaking News

ভাঙ্গায় ভ্যান ও ইজিবাইক চালকদের মাঝে কাজী জাফর উল্লাহর অর্থ সহায়তা প্রদান

ভাঙ্গায় ভ্যান ও ইজিবাইক চালকদের মাঝে কাজী জাফর উল্লাহর অর্থ সহায়তা প্রদান

 

ভাঙ্গা( ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ প্রায় ২ সহস্রাধিক ভ্যান ও ইজিবাইক চালক শ্রমিকদের সাথে মত বিনিময় করেছেন। মঙ্গলবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত উপজেলার চান্দ্রা ইউনিন,আজিজনগর ইউনিয়ন,মানিকদাহ ইউনিয়ন ও নুরুল্লাগঞ্জ ইউনিয়ন এবং ভাঙ্গা পৌরসভার বিভিন্ন সড়কে চলাচলরত ভ্যান ও ইজিবাইক চালক শ্রমিকদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন। এসময় তিনি তাদের মাঝে তার ব্যক্তিগত তহবিল থেকে ১৫ লক্ষ টাকার আর্থ সহায়তা প্রদান করেছেন।

 

তিনি বলেন পর্যায়ক্রমে ভাঙ্গা,সদরপুর ও চরভদ্রাসন উপজেলার সকল ইউনিয়নের শ্রমিকদের মাঝেও অর্থ সহায়তা প্রদান করা হবে। এসময় তিনি শ্রমিকদের সাথে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকাণ্ড তুলে ধরেন। তিনি সকল শ্রমিক ভাইদেরকে আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।তিনি বলেন শেখ হাসিনার সরকার গরীব বান্ধব সরকার। তাই গরীবের ভাগ্য উন্নয়নে সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিগত নির্বাচনের মত আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহবান জানিয়েছেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুর রহমান মিরন,সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজা, শ্রমিক নেতা ফাইজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শহিদুল হক মিরু মুন্সী প্রমুখ।

 

মোঃ সরোয়ার হোসেন

ভাঙ্গা, ফরিদপুর।

তাং ৩১.০৮.৩১

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *