Breaking News

ভাঙ্গায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষঃ আহত- ৩০

ভাঙ্গায় আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষঃ আহত- ৩০

 

ভাঙ্গা( ফরিদপুর) প্রতিনিধিঃফরিদপুরের ভাঙ্গায় এলাকায় আধিপত্য বিস্তার এবং কাউন্টারের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩০ জন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এসময় ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বড় ব্রিজের দু,পাড় রণক্ষেত্রে পরিণত হয়।

বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ৮টা থেকে রাত প্রায় ১০ টা পর্যন্ত ঢাকা-বরিশাল মহাসড়কের ভাঙ্গা বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ টিয়ারশেল নিক্ষেপ করে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনে। আহতদের ভাঙ্গা ও ফরিদপুরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। টিয়ারশেলের আঘাতে আহত অবস্থায় বেশ কয়েকজনকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলে আহতদের স্বজনরা জানান। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, স্থানীয় পূর্ব হাসামদিয়া গ্রামের কামরুল মাতুব্বর ও হোগলাডাঙ্গী সদরদী গ্রামের শোয়েব মোল্লার সাথে প্রথমে তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি ও এক পর্যায়ে সংঘর্ষ হয়। পরে তা দুই গ্রামের লোকজনের মধ্যে ছড়িয়ে পড়ে এবং ব্যাপক সংঘর্ষে রুপ নেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দুই পক্ষকে ছত্রভঙ্গের চেষ্টা চালায়। উভয় পক্ষকে মাইকে ঘোষণা দিয়ে যার যার এলাকায় চলে যেতে অনুরোধ জানান। কিন্তু পুলিশের নির্দেশ উপেক্ষা করে তারা সংঘর্ষে লিপ্ত হয়। পরে পুলিশ বেশ কয়েক রাউন্ড টিয়ারশেল নিক্ষেপ করলে বেশ কয়েকজন আহত হয়। এ সময় ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকার ৫/৭ টি কাউন্টার ভাঙচুর করা হয়।

এ বিষয়ে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই পক্ষকে ছত্রভঙ্গের চেষ্টা চালায়। এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে রাবার বুলেট, টিয়ার সেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এসময় প্রায় আধা ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক বন্ধ হয়ে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

ভাঙ্গা, ফরিদপুর।

তাং ০৭.০৯.২৩

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *