Breaking News

ভাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপনঃ শোভাযাত্রা ও আলোচনা সভা

ভাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপনঃ শোভাযাত্রা ও আলোচনা সভা

 

ভাঙ্গা ( ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় বর্নাঢ্য আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। এ উপলক্ষে রোববার বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা ও এক আলোচনা সভার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত সভামঞ্চে এসে এক আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জালাল উদ্দীনের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস, এম, হাবিবুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জিয়ারুল ইসলাম।এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব, আব্দুল আজিজ টুকু মোল্লা,ভাঙ্গা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ মজিবর মুন্সী,চান্দ্রা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল খালেক মোল্লা সহ বিভিন্ন দপ্তরের অফিসারগন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগন, সুশীল সমাজের নেতৃবৃন্দ,স্থানীয় সরকারের জনপ্রতিনিধি ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দ। প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান বলেন স্থানীয় সরকারকে আরও শক্তিশালী ও গতিশীল করতে স্থানীয় সরকারের নির্বাচিত জনপ্রতিনিধিদের নিরলসভাবে কাজ করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার আজিমউদ্দিন বলেন, স্থানীয় সরকারের উন্নয়ন অগ্রযাত্রা অব্যহত রাখতে ইউনিয়ন পরিষদ,পৌরসভা, উপজেলা পরিষদ ও সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র,চেয়ারম্যান ও সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বলেন, কেবলমাত্র সকলের সহযোগিতায় বাংলাদেশকে একটি স্বনির্ভর ও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা সম্ভব। স্থানীয় সরকার ব্যবস্থা শক্তিশালী না হলে কখনোই ডিজিটাল থেকে দেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তোলা সম্ভব হবে না। তাই সকলকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কাজ করতে হবে। পরে নবনির্বাচিত ভাঙ্গা প্রেসক্লাব এর সাধারন সম্পাদম মোঃমজিবরমৃন্সী বলেন উন্নয়ন মেলার মাধ্যমে সকারের উন্নয়ন জনগনের কাছে তুলে ধরতে সকলের প্রচার করতে হবে অতিথিবৃন্দ উপজেলা চত্বরে স্থাপিত উন্নয়ন মেলা উপলক্ষে বিভিন্ন ষ্টল যথাক্রমে শিক্ষা, ফায়ার সার্ভিস, তথ্য আপা,প্রকৌশল অধিদপ্তর, ভূমি সেবা সহ ঘুরে ঘুরে দেখেন।

 

ভাঙ্গা, ফরিদপুর।

তাং ১৭.০৯.২৩

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *