Breaking News

ভাঙ্গায় ছুরিআঘাতে একজনের মৃত্যু’ আহত ২ সন্তান হাড়িয়ে বৃদ্ধ মা কবর পাশে আর্তনাদ

ভাঙ্গায় ছুরিআঘাতে একজনের মৃত্যু’ আহত ২ সন্তান হাড়িয়ে বৃদ্ধ মা কবর পাশে আর্তনাদ

মোঃ রিপন শেখ ভাংগা ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর জেলার ভাঙ্গা থানার হামিরদী ইউনিয়নের সিংগাইড়া গ্রামে গত ১৬ ই সেপ্টেম্বর রাতে টাকা ছিনতাই কালে বাধা দেওয়ায় লম্পট হাসান মিয়া প্রতিবেশী সোলেমান মিয়া সহ আরো দুজনকে ছুরিআঘাতে গুরুতর আহত করে।স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে এলে পরে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজে ভর্তি করা হয়। পরে ছলেমান মিয়ার শারীরিক পরিস্থিতির অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২৭ সেপ্টেম্বর রাতে সোলেমান মিয়া চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

 

স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ সোলেমান মিয়া বিদেশ যাওয়ার জন্য ২ লক্ষ টাকা ধার কোরে টাকা আনেন।পরে প্রতিবেশী লম্পট হাসান মিয়া টাকার বিষয়টি জানতে পারেন।এর টাকা গুলো ছিনিয়ে নেওয়ার জন্য রাতে পরিকল্পনা করেন।এবং তিনি সুযোগ বুঝে সোলেমান মিয়ার ঘরে মধ্যে ঢুকে টাকা নিয়ে দৌড়ে পালিয়ে যেতে থাকে,বিষয়টি সোলেমান মিয়া ও তার পরিবার দেখতে পেয়ে হাসান কে ধরার জন্য ধাওয়া করে।এক পর্যায়ে হাসান টাকা নিয়ে তার বাড়ির ভেতরে ঢুকে যায়।হাসানের পিছু পিছু সোলেমান মিয়া ও তার পরিবার সহ হাসানের বাড়িতে ঢুকে হাসান কে টাকার সহ হাতেনাতে ধরে ফেলে,ধস্তাধস্তির করা হলে একপর্যায়ে লম্পট হাসান সহ তাদেরকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে বাড়ির থেকে তিন জন পালিয়ে যায়।

 

সরজমিনের গিয়ে দেখায় যায় নিহত মা , মেহেরুন বেগম (৭৫) তার বাড়ির সামনে গিয়ে দেখি রাস্তা পাশে দাঁড়িয়ে সন্তান জন্য আর্তনাদ ও চিক্কার করিতেছে।এবং বলে আমার সন্তান কে কুপিয়ে মেরে ফেললি কেনো আমার সন্তান কে ফিরিয়ে দেও।,হাচান সহ ৩ জনে ফাঁসি চাই।

 

ভাঙ্গা থানার উপ-পরিদর্শক মারুফ এবিষয় বলেন,যেই দিন ঘটনা ঘটেছে সেই দিনই মামলা হয়েছে,ঘটনা এক সপ্তাহ পর চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মারা গেছে। বিজ্ঞ আদালতে একটি আবেদন রিট করে পাঠানোর হবে খুন হয়েছে। আসামিদের গ্রেপ্তার করা জন্য পুলিশের মাঠে রয়েছে। অতি দ্রুত আসামীদের গ্রেফতারা করা হবে।

মোঃ রিপন শেখ

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *