Breaking News

ভাঙ্গায় ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষ নিহত ১ 

ভাঙ্গায় ট্রাকের সাথে মোটরসাইকেল সংঘর্ষ নিহত ১

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুর বরিশাল মাদারীপুর মহাসড়কে ভাঙ্গা চুমুরদী ইউনিয়নের পরিষদ নামক স্হান এলাকায় ২অক্টোবর সোমবার রাতে সাড়ে ১০ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। মালবাহী ট্রাকটি রাতে রাস্তার উপর দুই দিন যাবত নষ্ট হয়ে পড়ে থাকে রেজিঃ নং ঝিনাইদাহ -ট-১১-১০২১ রেজিবিহীন এর ট্রাকের পিছনের মোটরসাইকেলটি রাতে স্বজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল এর চালকে ঘটনাস্থলে তার মূত্যুঃ হয়।

 

নিহত হলেন ,,শরীয়তপুর সদর শরীয়তপুর মজুমদার কান্দী পশ্চিমপাড়া গ্রামের আতাউর রহমান পেদা ছেলে ইস্রাফিজুর রহমান (২৭) নামের এই যুবক ঢাকা থেকে নিজ মোটরসাইকেল নিয়ে রওনা হয়।নিজ বাড়ি ফেরার পথে মোটর সাইকেল নিয়ে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যুঃ হয়েছে।

 

ভাঙ্গা হাইওয়ে থানার ওসি আবু সাঈদ মোহাম্মদ খায়রুল আনাম জানান,,রাতে ইস্রাফিজুর রহমান নিজ মোটরসাইকেল নিয়ে ভাঙ্গা দিক থেকে শরীয়তপুর নিজ বাড়ি দিকে রওনা দিলে পূর্ব সদরদী ইউনিয়নের পরিষদ নামক স্হানে রাতে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক রেজিঃনং ঝিনাইদাহ -ট-১১-১০২১ রেজিবিহীন এর পিছনে মোটরসাইকেলটি স্বজোরে ধাক্কা দিলে মোটরসাইকেল এর চালকে ঘটনাস্থলে তার মূত্যুঃ হয়।আমরা লাশটি উদ্ধার করেছি। পরিবারের সদস্য কাছে ফোন করা হয়েছে তারা এলে তাদের কাছে লাশটি হস্তান্তর করা হবে।এ বিষয় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।দুর্ঘটনা কবলিত দুটি গাড়ি হাইওয়ে থানা হেফাজতে রয়েছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *