Breaking News

ইজিবাইক ছিনতাই ঘটনায় চালককে হত্যা সেই মামলার আসামী গ্রেফতার করলেন ভাঙ্গা থানা পুলিশ 

ইজিবাইক ছিনতাই ঘটনায় চালককে হত্যা সেই মামলার আসামী গ্রেফতার করলেন ভাঙ্গা থানা পুলিশ

মোঃ রিপন শেখ

ভাংগা ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার এলাকায় গত ১৬ জুন অজ্ঞাতনামা নেশাদ্রব্য ও চেতনানাশক ঔষধ খাওয়ায়ে ইজিবাইক ছিনতাই করে নিয়ে গেলে সেই মামলার আসামী গ্রেফতার পর স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান সংক্রান্তে প্রেসবিজ্ঞপ্তি,

করেন ভাংগা থানা পুলিশ।ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় ইজিবাইক চালক মোঃ সাদ্দাম শেখ(৩৪),ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় ২৬ জুন রাত সাড়ে ৮.টার দিকে মৃত্যুবরণ করে।

 

নগরকান্দা উপজেলার -ভাঙ্গী গ্রামের-মোঃ বাদশাহ শেখ, ছেলে মোঃ সাদ্দাম শেখ।এ ঘটনায় এর ভাই মোঃ সম্রাট শেখ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি এজাহার দায়ের করেন ভাংগা থানার মামলা নং-৪৪, তারিখ-২৬ জুন এতো ধারা-৩২৮/৩৯৪ / ৩০২ / ৮১৯ / ৪২০ পেনাল কোড রুজু করা হয়।

 

পরে ভাংগা থানার পুলিশ দীর্ঘদিন যাবত বিভিন্ন ভাবে মামলার ঘটনায় জড়িত অজ্ঞাতনামা আসামীদের সন্ধানে তথ্য প্রযুক্তি এবং সোর্স নিয়োগের মাধ্যমে আসামী কে গ্রেফতারের চেষ্টাও অব্যাহত রাখার একপর্যায়ে দুই জন আসামী কে সনাক্ত করে পুলিশ।

 

পুলিশ সুপার, ফরিদপুর সার্বক্ষনিক দিক নির্দেশনায় এবং অতিরিক্ত পুলিশ সুপার ভাংগা সার্কেল ও অফিসার ইনচার্জ, ভাংগা থানার সার্বিক তদারকিতে মামলার চৌকস তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) প্রদ্যুৎ সরকার ভাঙ্গা থানার একটি টিমসহ ৬ অক্টোবর সদরপুর থানার আটরশি দরবার শরীফের সামনে থেকে অভিযান চালিয়ে মামলায় ঘটনায় জড়িত মোঃ বিল্লাল হোসেন (৪০),কে গ্রেফতার করা হয়।

 

আটককৃত হলেন ঃ-মাদারীপুর জেলা শিবচর, থানা সন্যাসির চর, ইউনিয়নের গ্রামের-রাজারচর ফরাজিকান্দি মৃত্যুঃ বিন্নত আলী মোল্লা, ছেলে মোঃ বিল্লাল হোসেন।

 

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে করলে এ ঘটনার দায় স্বীকার করেন এবং ছিনতাইকৃত ইজিবাইকটি দেলোয়ার হোসেন নামে এক ব্যক্তির নিকট ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকায় বিক্রি করে দেয়।এবং ঘটনায় জড়িত অন্য পলাতক আসামীর নাম ও ঠিকানা মোঃ বিল্লাল হোসেন বলে দেয়। এবং

 

আটরশি দরবার শরীফে ২০০/- টাকা ভাড়ায় করে ইজিবাইক চালক কে নিয়ে আসে। এবং আবার ফেরৎ যাবে বলে তাকে অপেক্ষা করতে বলে। পরে আটরশি দোকান থেকে ৩টি ফ্রুটিকা ম্যাঙ্গো জুস কিনে ১টি তে ৬-৭ টা চেতনানাশক ঔষধ মেশায় হয়। ও ২টি জুস পান করে ও কৌশলে চেতনানাশক ঔষধ মেশানো জুসটি ডিসিস্টকে খাওয়ায় পর ৩০ মিনিট পরে ডিসিস্ট ঘুমিয়ে পড়লে তাকে ইজিবাইকে উঠিয়ে মালিগ্রামের নামক স্থানে চালক কে ফেলে ইজিবাইক নিয়ে চলে যায়।এবং দেলোয়া হোসেনে নিকট ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকায় ইজিবাইক বিক্রি করা হয়। জনের ২৫,০০০/- (পঁচিশ হাজার) টাকা করে নিয়ে নিজ বাড়ী চলে যায়।

 

পলাতক অপর আসামীকে গ্রেফতার,ও ইজিবাইক,মোবাইল উদ্ধারে জন্য ভাংগা থানার পুলিশ অভিযান অব্যাহত আছে বলে জানা যায়।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *