Breaking News

ভাঙ্গায় সাপ ধরা কেন্দ্র করে প্রতারণা করে সোনা রুপার নিয়ে এলাকা থেকে পালিয়ে যায়

ভাঙ্গায় সাপ ধরা কেন্দ্র করে প্রতারণা করে সোনা রুপার নিয়ে এলাকা থেকে পালিয়ে যায়

 

মোঃ রিপন শেখ (ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি )

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের বিবির কান্দা গ্রামে ৬ অক্টোবর শুক্রবার সকালে সাড়ে ১১ দিকে মোতাহার ফকির বাড়ির মধ্যে ৩ সদস্যের প্রতারক একটি দল সাপুড়িয়া পরিচয় দিয়ে বাড়িতে ওঠে । সাপ ধরবে বলে খবর পেলে এলাকায় আশপাশে সংবাদ পেয়ে অনেক লোকজন সাপ ধরা দেখতে ছুটে আসে।সাপুড়িয়াগন একটি বাটির মধ্যে পানি নিয়ে সাপুড়িয়ারা চালান দিলে দেখতে পায় পানির মধ্যে কিং কোবরা সাপটি রান্না ঘরে আশ পাশে গর্তের মধ্যে লুকিয়ে রয়েছে।অন্য আরেকটি সাপ ঘরের পিছনে বাঁশের সফের গর্তের মধ্যে সাপটি ও লুকিয়ে রয়েছে।পরে দুইটি স্থান থেকে কিং কোবরা সাপ এলাকার জনগণের সামনেই ২ টি সাপ ধরে ফেলে। পরে সাপুড়িয়ারার ওই সুযোগ নিয়ে বাড়ি পরিবার কাছ থেকে স্বর্ণ রুপার নিয়ে তারা বাড়ি থেকে পালিয়ে যায় সাপুড়িয়াগন প্রতারক সদস্যরা।

 

মোতাহার ফকির স্ত্রী বুলু বেগম বলেন, আমাদের বাড়িতে শুক্রবার সকালে তিনজন সাপুরিয়াগন বাড়িতে আসে।বলেন আপনাদের বাড়িতে অনেক সাপ রয়েছে।পরে একটি বাটির মধ্যে পানি দিয়ে

চালান দিয়ে দুটি সাপ ধরে ফেলে। এবং আপনাদের বাড়ির আশপাশে আরো বড় একটি ভয়ঙ্কর সাপ বাড়িতে রয়েছে। এ ভয়ঙ্কর সাপটি ধরতে আমরা পারবো না আমাদের কে ক্ষতি হবে।আপনাদের বাড়ি বন্ধ দেওয়া দরকার।আর যদি বাড়ির বন্ধ না দেন তাহলে অনেক বড় আপনাদের অনেক বড় ক্ষতি করে দিবে এই ভয়ঙ্কর সাতটি। ঘর মধ্যে যদি সোনা রুপা থাকে তাহলে নিয়ে আসুন বাড়িটি বন্ধ করে দেই।তাহলে সাপটি আপনাদের আর বাড়িতে প্রবেশ করতে পারবে না।পরে আলমারী মধ্যে থেকে একটি কাপড়ে মোড়ানো একজোড়া কানের দুল ও একটি চেন, ৩ ভরি রুপা নিয়ে প্রতারক সাপুড়িয়াগন সদস্য হাতে দেওয়া হয়। উঠানের মধ্যে বসিয়ে, ইঁদুরের মাটি ও গোবরের মাটি জরুরি আনতে হবে।ওই সুযোগে সোনা রুপা পকেটের মধ্যে লুকিয়ে ফেলে।এবং তাদের কাছে ছিল একজোড়া স্টিলের নুপুর,সেই কাপড়ে মধ্যে মুড়িয়ে লুকিয়ে ফেলে।পরে আমাদের হাতে দিয়ে বলেন আলমারির মধ্যে রেখে দেন।এই সুযোগে বোকা বানিয়ে প্রতারক সাপুড়িয়াগন চম্পট দিয়ে ঘটনাস্থল থেকে ত্যাগ করে পালিয়ে যায়। ২০ মিনিট পর আমাদের সন্দেহ হলে আলমারিটা খুলে দেখি কাপড়ে মোড়ানো ভিতরে স্টিলের নুপুর রয়েছে আমার সোনা, রুপা নেই।পরে তাদের কে অনেক খোঁজাখুঁজি করলেও তাদের কে আর খোঁচ পাওয়া যায়নি।

 

নিরু খলিফা বলেন,বিষয়টি আমি শুনছি দুঃখজনক বিষয় তিন জন সাপুড়িয়াগন সাপ ধরতে আসে এবং আমাদেরএলাকায় থেকে এই সর্বপ্রথম প্রতারক শিকার হয়েছে।বাটপারি করে সাপুড়িয়াগন স্বর্ণ, রুপা নিয়ে তারা বাড়ি থেকে একপর্যায়ে পালিয়ে যায় ৩ জন প্রতারক সদস্য।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *