Breaking News

রাজৈরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।

রাজৈরে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ।

 

 

সুজন হোসেন রিফাত (মাদারীপুর প্রতিনিধি)

 

 

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের দক্ষিন সারিস্তবাদে বসতঘর পুড়িয়ে দেয়ার অভিযোগ এনে মিথ্যা মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।

ইতিমধ্যে এর প্রতিকারে ও প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ভুক্তভোগীরা।

 

স্থানীয় ও ভুক্তভোগীরা জানায়, জমি জমা সংক্রান্ত বিরোধে রাজৈর উপজেলার পাইকপাড়ার সীমান্তবর্তী ফরিদপুর জেলার দেওড়া গ্রামের জাহাঙ্গীর বেপারী ও ফিরোজ মাতুব্বরের মধ্যে দেওড়া বাজারের একটি পাকা ভবন নির্মাণ নিয়ে বিরোধ শুরু হয়, পরে এ ঘটনার প্রতিকারে বিবাদী পক্ষরা উপজেলার পাইকপাড়ার দক্ষিন সারিস্তবাদের ওই বিবাদমান জমিতে নির্মিত ভবনের সামনে ঘন্টা ব্যাপি মানববন্ধন করে।

এ মামলা থেকে রেহাই পাওয়ার জন্য রাজৈর থানা প্রশাসন ও আদালতের প্রতি দাবী জানান।

মামলার প্রধান আসামী ও জমির একাংশের মালিক জাহাঙ্গীর বেপারী বলেন, ফিরোজ মাতুব্বর আমাদের বিরুদ্ধে একটি বসতঘর পুড়িয়ে দেওয়ার মিথ্যা অভিযোগ দিয়ে মাদারীপুর কোর্টে মামলা দায়ের করেছে আমিসহ সকল আসামী এ মিথ্যা মামলা থেকে ও ফিরোজ মাতুব্বরের হয়রানি থেকে মুক্তি চাই।

 

এ ঘটনার বিষয়ে মামলার বাদি ফিরোজ মাতুব্বরের সাথে যোগাযোগ স্থাপন না করা গেলেও তার পিতা রাজ্জাক মাতুব্বর বলেন আসামী জাহাঙ্গীর বেপারীসহ তের জনের নাম উল্লেখ করে বসতঘর ও দোকান ভাংচুরের মামলা হয়েছে।

 

রাজৈর থানা অফিসার ইনচার্জ মো আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় আদালতে একটি মামলা হয়েছে, তদন্ত করে দোষীদের আইনি ব্যবস্থা নেওয়া হবে।

 

১১.১০.২৩

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *