Breaking News

ভাঙ্গায় নর্দমায় পুকুর থেকে এক যুবকের কে মরদেহ উদ্ধার ফায়ার সার্ভিস কর্মীরা

ভাঙ্গায় নর্দমায় পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করলেন ফায়ার সার্ভিস কর্মীরা

মোঃ রিপন শেখ (ভাংগা ফরিদপুর প্রতিনিধি)

ফরিদপুরের ভাঙ্গা একটি নর্দমায় পুকুর থেকে জিল্লুর রহমান (৪৫) নামের এক যুবকের  মরদেহ উদ্ধার করেছে ভাংগা ফায়ার সার্ভিসের কর্মীরা।১২ অক্টোবর বৃহস্পতিবার দুপুর সাড়ে ১টার দিকে ভাঙ্গা বাস স্ট্যান্ড ঈদগাহ মাদ্রাসার সামনের পুকুর থেকে এই মরদেহটি উদ্ধার করা হয়।

 

নিহত জিল্লুর রহমান ভাঙ্গা উপজেলা পৌরসভার হুোগলাডাঙ্গি সদরদী গ্রামের অবসর প্রাপ্ত বিজিবি সদস্য আবদুল রশিদ মাতুব্বরের পুএ।

 

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়,

নিহত জিল্লুর রহমান সাড়ে ১ দিকে নামাজ পড়তে মুরগি হাটের রাস্তা দিয়ে ঈদগাহ মাদ্রাসায় মসজিদের যাচ্ছিল। হঠাৎ পুকুরে নর্দমায় পানি বিতর পড়ে গিয়ে তিনি তলিয়ে যায়।রাস্তা দিয়ে পথচারীরা পুকুরে মধ্যে পড়তে দেখতে পেয়ে চিৎকার দেয়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে এবং চেষ্টা করে উদ্ধার করতে পারেনি।

 

পরে ভাংগা ফায়ার স্টেশনের সেন্ট্রি মোবাইলে কল দিলে। তাৎক্ষনিক খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ভাংগা ফায়ার স্টেশনের উদ্ধারকারী দল (ইনস্পেক্টর) আবু জাফর এর নেতৃত্বে পচা নর্দমার মধ্যে ০৫ (পাঁচ) মিনিটে মধ্যে তল্লাশি চালিয়ে মোঃ জিল্লুর রহমান কে উদ্ধার করে নিয়ে যায় দ্রুত ভাঙ্গার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জিল্লুর রহমান কে মৃত্যুঃ ঘোষণা করেন।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *