Breaking News

ভাঙ্গায় যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ 

ভাঙ্গায় যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ চায়না দুয়ারী জাল জব্দ

মোঃ রিপন শেখ (ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি )

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার প্রশাসনে উদ্যোগে ২ টি ইউনিয়নে এলাকা হইতে অভিযান পরিচালনা করে বিপুল পরিমাণ কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দ করার হয়েছে।সকাল থেকে ঝড় বৃষ্টির রৌদ্র মধ্যে ও ভ্রাম্যমাণ আদালত এ অভিযান থেমে নেই।

 

১৩ অক্টোবর শুক্রবার সকাল ৯টার থেকে দুপুর পর্যন্ত এই অভিযান পরিচলনা করেন ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন,এ নেতৃত্বে ভাঙ্গা উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মো: মাসুদুর রহমান,ওমৎস্য অধিদপ্তর কর্মকর্তা দেবলা চক্রবর্তী, ও পুলিশ বাহিনীর ও যৌথ অভিযান সহ চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ চায়না দুয়ারী জাল এবং কারেন্ট জাল জব্দ করা হয়েছে। শুক্রবার দুপুরে তুজারপুর ইউনিয়নের তুজারপুর বিল, থেকে ও নুরপুর বিল এবং নওয়াপাড়া বিল সহ বেশ কয়েকটি স্থানে অভিযান চালিয়ে ৬৫ টিরও বেশী দুয়াড়ী জাল এবং প্রায় ৫.শ মিটার কারেন্ট জাল জব্দ করেন।

 

উপজেলার নির্বাহী ম্যাজিষ্ট্রেট নির্বাহী অফিসার আজিম উদ্দিনের উপস্থিতিতে খোলা আকাশে নিচে রাস্তা পাশে অবৈধ দুয়ারী জাল গুলো আগুনে পুড়িয়ে ফেলা হয়েছে।

 

ভাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন বলেন,,ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার( ভূমি) মো: মাসুদুর রহমান,ও মৎস্য অফিসার দেবলা চক্রবর্তি সহ গোপন সংবাদ পেয়ে তুজার পুর বিল থেকে অবৈধ চায়না দুয়ারী জাল উদ্ধার করতে আমরা সক্ষম হই।উদ্ধারকৃত অবৈধ কারেন্ট জাল গুলো জব্দ করে বিনষ্ট করা হয়েছে।এবং এসব অবৈধ ব্যবসায়ীদের ধরতে আমাদের অভিযান অব্যহত থাকবে ব’লে তিনি জানান।

 

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা সহকারী কমিশনার( ভূমি) মো: মাসুদুর রহমান,মৎস্য কর্মকর্তা দেবলা চক্রবর্তী সহ আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা এসআই আব্দুল হক সহ প্রমূখ।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *