Breaking News

আসন্ন ধর্মীয় সম্প্রীতি দুর্গাপুজার উপলক্ষে সতর্কাবস্থায় দিলেন ভাঙ্গায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী 

আসন্ন ধর্মীয় সম্প্রীতি দুর্গাপুজার উপলক্ষে সতর্কাবস্থায় দিলেন ভাঙ্গায় আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পুলিশের উদ্যোগে আসন্ন দুর্গাপুজার নিরাপত্তা নিয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃজিয়ারুল ইসলাম বলেন,, আসছে ১৯ অক্টোবর বৃহস্পতিবার আসন্ন দুর্গাপুজার নিরাপত্তা ব্যবস্থাপনা নিয়ে ধর্মীয় সম্প্রীতি শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা সংক্রান্ত উপজেলা সাম্প্রদায়িক সম্প্রীতির দূর্গাপূজা উপলক্ষে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা বা পরিস্থিতির সৃষ্টি হতে না পারে সেজন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ সতর্কাবস্থায় আছে।এবং কোনো অগঠন যাতে না ঘটে সেই ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।

 

এবং ধর্মীয় নামাজের সময় মাইক সাউন্ড বক্স ইত্যাদি বন্ধ রাখতে হবে। এবং ধর্মী এই দুর্গাপুজার নিরাপত্তা থাকবে আইন-শৃঙ্খলা বাহিনী পুলিশ, র্র্্যাব ও সাদা পোশা বাহিনী পুলিশ,গোয়েন্দা পুলিশ সহ ও আনসার, গ্রামপুলিশ,সহ 24 ঘন্টা দুর্গাপুজার মন্ডপে নজরদারিতে পুলিশ থাকবে।এবং কিছু দুর্গাপুজার পূজা মন্ডপে সিসি ক্যামেরা আওতায় আইন-শৃঙ্খলা বাহিনী নজরদারিতে থাকবে। যেতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকে।

 

যে নির্দেশনা দেওয়া হয়েছে এবং সবাইকে মেনে চলতে হবে।এ ছাড়া পূজাতে যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকে এবং কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য সকলকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান ওসি মোঃ জিয়ারুল ইসলাম।

 

ট্রাফিক ইন্সপেক্টর মীর আনোয়ার হোসেন বলেন, আসন্ন দুর্গাপূজায় মহাসড়কে ট্রাফিক ব্যবস্থাপনার পাশাপাশি আইন-শৃঙ্খলা পরিস্থিতি বরাবরের মতো ভালো আছে এ ছাড়া পূজাতে যাতে আইন-শৃঙ্খলা পরিস্থিতি ভালো থাকে এবং কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য আমরা সজাগ রয়েছি।

 

তালাত মাহমুদ শাহানশাহ,অতিরিক্ত পুলিশ সুপার,ভাঙ্গা সার্কেল, ফরিদপুর জেলা পুলিশ ভাঙ্গা সার্কেল বলেন,

আসন্ন দূর্গাপূজা উপলক্ষে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা বা পরিস্থিতির সৃষ্টি হতে না পারে সেজন্য আইনশৃংখলা রক্ষাকারী বাহিনী সর্বোচ্চ সতর্কাবস্থায় আছে। সনাতন ধর্মাবল্মবীগণ যাতে নির্বিঘ্ণে তাদের ধর্মীয় উৎসব পালন করতে পারেন সেজন্য পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হয়েছে। এ ব্যাপারে সার্বিকভাবে আমি সকল সম্প্রদায় ও শ্রেণীপেশার মানুষের সহযোগিতা কামনা করি।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *