Breaking News

পূজা মন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করলেন জেলা প্রশাসক।

পূজা মন্ডপ পরিদর্শন ও নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করলেন জেলা প্রশাসক।

মোঃ রিপন শেখ ভাংগা ফরিদপুর প্রতিনিধি
ফরিদপুর জেলার চরভদ্রাসন উপজেলার কাপালীপাড়া সার্বজনীন পূজা মন্ডপ, চরহাজীগন্জ বাজার সার্বজনীন পূজার মন্ডপ ও তেলীডাঙ্গী সার্বজনীন পূজা মন্ডপ পরিদর্শন করেন, ২০ অক্টোবর শুক্রবার সন্ধ্যা দিকে পরিদর্শন করেন জেলা প্রশাসক ফরিদপুর মো. কামরুল আহসান তালুকদার, পিএএ, ও ,মোঃ শাহজাহান, পিপিএম, পুলিশ সুপার, ফরিদপুর এসময় জেলা প্রশাসক মহোদয় পরিদর্শনকালে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

এসময় পূজা আয়োজক কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন পুলিশ সুপার মহোদয়। পূজা সুন্দরভাবে সম্পন্ন করার জন্য জেলা পুলিশের পক্ষ থেকে সব প্রস্তুতি নেয়া হয়েছে। সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে বলা হয়। পূজা চলাকালীন সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন যাতে অটুট থাকে সে বিষয়ে তিনি দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন, মোঃ মেহেদী মোর্শেদ, উপজেলা নির্বাহী অফিসার, চরভদ্রাসন উপজেলা, ফরিদপুর, মোঃ সেলিম রেজা, অফিসার ইনচার্জ, চরভদ্রাসন থানা, ফরিদপুর সহ পূজার উদযাপন কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ প্রমূখ।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *