Breaking News

ফেনসিডিল ২৪৫ বোতল সহ ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ

ফেনসিডিল ২৪৫ বোতল সহ ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ

মোঃ রিপন শেখ ভাংগা ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের নগরকান্দা থানা পুলিশের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে(২৪৫)বোতলফেনসিডিল সহ ১জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে নগরকান্দা থানা পুলিশ।

 

২৪ অক্টোবর মঙ্গলবার ভোরে নগর কান্দা থানাধীন কাইচাইল ইউনিয়নের দক্ষিণ কান্দি গ্রাম থেকে এ অভিযান চালিয়ে (২৪৫) বোতল ফেনসিডিল সহ নাঈম রশিদ (২৬) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

 

গ্রেফতারকৃত হলেন,, চুয়াডাঙ্গা জেলা দর্শনার উপজেলা কালিদাসপুরে গ্রামে মামুন উর রশিদের ছেলে নাঈম রশিদ দীর্ঘদিন বিভিন্ন কায়দায় মাদক ব্যবসা করে আসছিল।

 

নগরকান্দা থানা অফিসা ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানায়,,গোপন সংবাদের ভিত্তিতে অদ্য ২৪/১০/২৩ ইং তারিখ ভোরে নগরকান্দা থানা পুলিশ গোপন সংবাদের জানতে পারে যে, দর্শনা থেকে একজন মাদক ব্যবসায়ী নসিমনে করে ফেনসিডিলের একটা চালান নিয়ে এসে এবং নগরকান্দা থানা এলাকায় অবস্থান করছে।পরবর্তীতে সোর্সের মাধ্যমে কাইচাইল ইউনিয়নের দক্ষিণকান্দি গ্রামে থেকে অবস্থান নিশ্চিত করে সেখানে অভিযান চালানো হয়।এবং এই মাদক ব্যবসায়ীকে আটক করি।এবং মাদক ব্যবসার কাজে ব্যবহৃত নসিমন সহ অভিনব কায়দায় ১৫টি খাঁচা দিয়ে লুকিয়ে রাখা সহ ২৪৫ বোতল ফেনসিডিল ঘটনাস্থল থেকে জব্দ করা হয়।এ সংক্রান্তে নাঈম রশিদকে আসামী করে নগরকান্দা থানায় একটি মামলা রুজু করা হয়েছে।এবং ঘটনার সাথে আর কারো সংশ্লিষ্টতা রয়েছে কি-না তার ও খতিয়ে দেখা হচ্ছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *