Breaking News

অবৈধ ২টি ড্রেজার মেশিন জব্দ ও ১২০০ফিট পাইপ সহ উদ্ধার করলেন ভাঙ্গার প্রশাসন 

অবৈধ ২টি ড্রেজার মেশিন জব্দ ও ১২০০ফিট পাইপ সহ উদ্ধার করলেন ভাঙ্গার প্রশাসন

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে ভাঙ্গা উপজেলা উপজেলার আলগী ইউনিয়নের পৌরসভার পাশে আলগী শাহমুল্লুকদী গ্রামের এলাকার হইতে কুমার নদী মধ্যে থেকে অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে দীর্ঘদিন যাবত বালু উত্তোলন করে আসছে একটি প্রভাবশালী চক্র। পরে গোপন সংবাদ ভিত্তিতে ২৫ অক্টোবর বুধবার সকালে ১১টার দিকে কুমার নদী থেকে ২টি ড্রেজার মেশিন জব্দ করেছে।এবং ১২০০ ফিট পাইপ জব্দ করা হয়েছে। ভাঙ্গা উপজেলার নির্বাহী কর্মকর্তা আজিম উদ্দিন নেতৃত্বে, এই অভিযান পরিচালনা করেন ভাঙ্গা সহকারী কমিশনার (ভূমি) মাসুদুর রহমান।

 

 

উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন জানান,, বেশ কিছুদিন ধরে কুমার নদীতে অবৈধ বালুর ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করে নদীর পাড়ও জমি ক্ষতিগ্রস্ত করে বালুর ব্যবসা করে আসছিল একটি মহল। গোপন সংবাদ ভিত্তিতে এলাকায় পরিদর্শন করে অবৈধ বালু উত্তোলন ২টি ড্রেজার মেশিনটি জব্দ করা হয়।এবং ১২০০ ফিট পাইপ সহ করি।এসময় প্রশাসনে কর্তা ব্যক্তিদের উপস্থিতি টের পেয়ে বালু উত্তোলনকারীরা পালিয়ে যায়। আগামীতে নদীর পাড়,ও জমির নষ্ট করে কেউ বালু উত্তোলন করে তার বিরুদ্ধেও প্রশাসনিক ভাবে কঠোর ব্যবস্থা নেয়া হবে এবং জনস্বার্থে এই অভিযান অব্যহিত থাকবে,বলে উপজেলা নির্বাহী অফিসার আজিম উদ্দিন তিনি জানান।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *