Breaking News

ভাঙ্গায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে

ভাঙ্গায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে

মোঃ রিপন শেখ ভাংগা ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের রাজেশুরধী গ্রামের বরকান্দা আধিপত্য বিস্তার কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের মাইকে ঘোষণা দিয়ে ৩ ঘন্টাব্যাপী সংঘর্ষে লিপ্ত হয়। এতে দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়।

 

ভাংগা থানা পুলিশের সংঘর্ষে সংবাদ পেলে পুলিশের ঘরাষ্টলে গিয়ে দুইদল কে বুঝির মাধ্যমে সংঘর্ষে নিয়ন্ত্রণে আনে।ঘটনা ঘটেছে ২৬ অক্টোবর বৃহস্পতিবার সকালে থেকে বাসার হাওয়লদা ও শাহিন হাওলাদার সাথে একই গ্রামের দেলোয়ার মেম্বার পিকুল মাস্টার শাকায়েত কাজী সাথে দির্ঘদিন যাবত আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের একই গ্রামে মধ্যে পূর্ব শক্রতা গ্রাম্য দল করে আসছে।এই সংঘর্ষে ঘটনার কয়েকটি বাড়ি ঘর ভাঙচুর ঘটনার ঘটে।

এই সংঘর্ষে ৩ জন আহত হয়েছে আহত ওরা স্থানীয়ভাবে চিকিৎসা গ্রহণ করেছেন।

পরে পুলিশের দুই গ্রুপের প্রতিটি বাড়িতে গিয়ে তলাশী চালিয়ে ধান খেত থেকে শতাধিক দেশী অস্ত্র ডাল, সুরকি সহ উদ্ধার করে ধরে নিয়ে আসে ভাঙ্গা থানার পুলিশ।

 

তালাত মাহমুদ শাহানশাহ,অতিরিক্ত পুলিশ সুপার,ভাঙ্গা সার্কেল, ফরিদপুর জেলা পুলিশ ভাঙ্গা সার্কেল বলেন, রাজেশুরধী গ্রামের বরকান্দা গ্রামের আধিপত্য বিস্তার কেন্দ্র করে তুচ্ছ ঘটনা নিয়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বেদের যায়। সংবাদ পেলে অতিদ্রুত ঘটনাস্থলে গিয়ে দুই গ্রুপের সংঘর্ষ শান্ত করি।এলাকা দুই গ্রুপের বাড়ি মধ্যে থেকে তলাশী চালিয়ে বাড়ির পাশে ধান খেত থেকে বিপুল পরিমাণ দেশী অস্ত্র ডাল, সুরকি সহ উদ্ধার করা হয়েছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *