Breaking News

খোলা বাজারের পেট্রোল ও অকটেন দিয়ে তৈরি হচ্ছে নাশকতার অস্ত্র এ বিষয় নিয়ে অভিযান চালিয়েছে ভাঙ্গার প্রশাসন

খোলা বাজারের পেট্রোল ও অকটেন দিয়ে তৈরি হচ্ছে নাশকতার অস্ত্র এ বিষয় নিয়ে অভিযান চালিয়েছে ভাঙ্গার প্রশাসন

 

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার বিভিন্ন দোকানে লাইসেন্সবিহীন খোলা তেল যেমন পেট্রোল, অকটেন খোলা বাজারে বিক্রিয় করা হয়।খোলা বাজার থেকে কিনে নিয়ে দেশব্যাপী তেল দিয়ে গাড়িতে অগ্নি সংযোগ ও সহিংসতা সন্ত্রাসও জ্বালাও পোড়াও বাসে আগুন দিচ্ছে একটি রাজনৈতিক দল। এই যে অনাচার থেকে মানুষের জান মালের নিরাপত্তা করার লক্ষ্যে বুধবার( ১)নভেম্বর সকাল ১০টার থেকে বিকেল ৪টার পর্যন্ত উপজেলার প্রশাসন ও ভ্রাম্যমান আদালত অভিযান পরিচালনা করে উপজেলা নির্বাহী অফিসার ও ভাঙ্গা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মেশকাতুল রাবেয়া,ও ভাঙ্গা থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম সহ চান্দ্রা ইউনিয়নের মালিগ্রাম বাজারে ও চুমুরদী ইউনিয়নের এলাকা লাইসেন্সবিহীন খোলা বাজারে তেল পেট্রোল, অকটেন, বিক্রির করা অপরাধে অসাধু ব্যবসায়ীদের জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

 

উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ আজিম উদ্দিন বলেন, আপনারা জানেন যে রাজনৈতিক দল নাশকতার সহিংসতা করে আসছে দেশব্যাপী বাসে আগুন দিচ্ছে ও জ্বালাও পোড়াও সন্ত্রাস করছে এই যে, অত্যাচারে দেশের মানুষের জান মালের নিরাপত্তা করার লক্ষ্যে আমরা বাজারে বাজারে গিয়ে প্রতিটি দোকানদার কে, যারা খোলা বাজারে খুচরা পেট্রোল তেল বিক্রয় করছে।এই নাশকতায় যারা লাইসেন্সবিহীন পেট্রোল তেল বিক্রি করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিচ্ছি।আমরা বেশ কয়েকটা বাজারে অভিযান চালিয়ে নাশকতার লাইসেন্সবিহীন পেট্রোল তেল বিক্রিয়কদের মোবাইল কোর্টের মাধ্যমে মানুষকে সতর্ক করা হয়েছে। মালিগ্রাম বাজার থেকে খুচরা পেট্রোল তেল বিক্রিয় করা অপরাধে ২৭০০শত টাকা জরিমানা করেছি।এবং দেশব্যাপী রাজনৈতিক দল জ্বালা ও পোড়াও বাসে আগুন সন্ত্রাস, এই দেশে এ ধরনের অপকর্ম করতে দেওয়া হবে না।

নাশকতার লাইসেন্সবিহীন খোলা বাজারে বিক্রি করার চেষ্টা করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং

মানুষের জান মানের ক্ষতি না হয়।মানুষের জান মালের নিরাপত্তা করার লক্ষ্যে এই অভিযান আমাদের অব্যাহত থাকবে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *