Breaking News

ভাঙ্গায় গাড়ি চাপায় মহিলা মৃত্যুঃ 

ভাঙ্গায় গাড়ি চাপায় মহিলা মৃত্যুঃ

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধিঃ

ফরিদপুর ভাঙ্গা বরিশাল ভাঙ্গা মহাসড়কে শুক্রবার ৩ নভেম্বর সন্ধ্যার সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

 

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের পূর্ব সদরদী বাস স্ট্যান্ডে একটি অজ্ঞাতনামা বাস গাড়ি থেকে যাএী কে পাকা রাস্তার উপর পাশে এ যাএী কে নামিয়ে দেয়।

 

পরে অপরদিক থেকে আরেকটি অজ্ঞাতনামা গাড়ি দ্রুত গতিতে এসে মহিলা কে ধাক্কা দিয়ে গাড়িটি দ্রুত গতিতে ঘটনার স্থান থেকে গাড়িটি পালিয়ে যায়। মহিলা রাস্তা পাশে ছিটকে পড়ে গেলে মহিলা গুরুতর আহত হয়।পরে স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ মহিলাকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে হসপিটাল নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত্যু ঘোষণা করেন।

 

নিহত হলেন-কুষ্টিয়া জেলা কুমারখালী উপজেলার গট্রিয়া গ্রামের মৃ-আঃ মান্নান মিয়া স্ত্রী কল্পনা খাতুন( ৫৭) নামের বলে জানা যায়।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ কর্তৃকঃ, বলেন,খবর পাওয়া মাএ দ্রুতগতিতে আমাদের একটি টিম ঘটনাস্থলে ছুটে যায়। একটি অজ্ঞাত নামা গাড়ি বেপরোয়া চালক গতিতে চালিয়ে চাপা দিয়ে গাড়িটি পালিয়ে যায়।এর বৃদ্ধাকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে হসপিটাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।এবং আইন শৃঙ্খলা মহাসড়কে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *