Breaking News

ভাঙ্গায় বিড়ালের বাচ্চা নিয়ে গৃহবধূ আত্নহত্যা 

ভাঙ্গায় বিড়ালে বাচ্চা নিয়ে গৃহবধূ আত্নহত্যা

 

মোঃ রিপন শেখ ভাঙ্গা ফরিদপুর প্রতিনিধি

 

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মানিকদহ ইউনিয়নের খাকান্দা নাজিরপুর গ্রাম থেকে গৃহবধূ মেগলা বেগম ( (২০)নামের শ্বশুর বাড়ি থেকে এক মরদেহ উদ্ধার করেছে ভাঙ্গা থানার পুলিশ।

 

১৪ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে নিহতের শ্বশুর ভোর রাতে ফজরের নামাজ পড়া জন্য ঘর থেকে ওযু করতে বের হলে ঘরের দরজার সামনে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

পুলিশ এলাকার ও শ্বশুর বাড়ি পরিবারের সদস্যরদের সুএে জানায় যায় ,গত প্রায় ৫ মাস আগে তাদের দুই জনের ফোনে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিবাহ হয়।পার্শ্ববর্তী এলাকার থেকে কয়েক দিন আগে শখ করে নিহত মেগলা বেগম ছোট একটি বিড়াল বাচ্চা বাড়িতে পালার জন্য আনেন।সেই বিড়াল বাচ্চাটি কে বা কারা পাশের বাড়ি একজন চুরি করে নিয়ে গেছে।এবিষয় নিয়ে তার স্বামী সৈ য়দ সাহেব জাদা সাথে রাতে ফোনে কথা কাটা হলে স্বামীর সাথে ক্ষিপ্ত হয়ে মোবাইল ফোন বন্ধ করে রাতে সে গলায় ফঁাস দিয়ে নিজ ঘরের বাহিরে দরজার আড়ার সঙ্গে ওড়না দিয়ে আত্মহত্যা করে।

 

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক অমিত বলেন,খবর পেয়ে ঘটনার স্হান থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।সুরতহাল শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *