Breaking News

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত। 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোটার উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত।

 

মোঃ রিপন শেখ

(ভাঙ্গা,ফরিদপুর প্রতিনিধি)

ফরিদপুরের ভাঙ্গায় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এক ভোটার উদ্বুদ্ধকরণ করন সভা অনুষ্ঠিত হয়েছে।২৯ ডিসেম্বর শুক্রবার সকালে ভাঙ্গা উপজেলার নবনির্মিত অডিটোরিয়াম হলরুমে এসভা অনুষ্ঠিত হয়।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার জনাব বি এম কুদরত-এ খুদার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার জনাব মোঃ কামরুল আহসান তালুকদার পিএএ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) শৈলেন চাকমা,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রামানন্দ পাল, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মাদ হাবিবুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মিশকাতুল জান্নাত কেকা,উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হাচেন উদ্দিন। এছাড়া অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারন সম্পাদক আকরামুজ্জামান রাজা, ভাঙ্গা প্রেসক্লাবের সভাপতি মোঃ কিবরিয়া বিশ্বাস,ও সাধারণ সম্পাদক মজিবর রহমান মুন্সি প্রমুখ। সভায় ১২টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক বৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের প্রধান অতিথি করেন ফরিদপুরের জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার তিনি বলেন আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাদ, সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। তিনি আরো বলেন, সাধারণ ভোটাররা যাহাতে নির্বিঘ্নে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারে সেব্যাপারে দায়িত্ব প্রাপ্ত সকল কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সর্বাত্মক সহযোগিতা করবেন। এসময় তিনি আরও বলেন কেউ যদি ভোটের দিন অথবা নির্বাচন অনুষ্ঠানের আগ পর্যন্ত কোন রকম বিশৃংখলার চেষ্টা করে এবং ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান করে তাহলে তাদেরকে কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না। এসময় তিনি বলেন আগামীকাল থেকে বিজিবি সদস্যরা মাঠে থাকবে।পর্যায়ক্রমে,RAB ও সেনাবাহিনীর সদস্যরাও মাঠে নামবে। তাই সকলকে সতর্ক থাকার আহবান জানান। কেউ যদি আইন শৃঙ্খলা অমান্য করে বিশৃঙ্খলার চেষ্টা করে তাদেরকে কঠোর হস্তে দমন করা হবে বলে হুশিয়ারি দেন তিনি।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *