Breaking News

ভাঙ্গায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ চালক গুরুত্ব আহত। 

ভাঙ্গায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেল সংঘর্ষ চালক গুরুত্ব আহত।

 

ফরিদপুর ঢাকা- বরিশাল মহাসড়কের ভাঙ্গা কৈডুবি সদরদী বাস স্ট্যান্ডে ট্রাক ও মোটর সাইকেল সঙ্গে সংঘর্ষে হয়।এতে মোটরসাইকেল চালক গুরুত্ব আহত হয়েছে। ২৯ ডিসেম্বর শুক্রবার দুপুর ২টার দিকে এ-ই ঘটনাটি ঘটে।

 

আহত হলেন, ঘারুয়া ইউনিয়নের ডাঙ্গার পাড় গ্রামের রবি কামারে ছেলে কাত্তিক( ১৭) নামের তিনি ভাঙ্গা সুজন মোটরসাইকেল গেরেজে মেকানিক কর্মরত।

 

স্থানীয় ও সূত্রে জানা যায়,,একটি মালবাহী ট্রাকটি ভাঙ্গা কৈডুবি সদরদী বাস স্ট্যান্ড স্হানে এসে মোটরসাইকেলের পিছনের সোজা ধাক্কা মারে।চালক ছিটকে পড়ে গেলে গুরুত্ব আহত হয়।মোটরসাইকেল চাপা দিয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটি দ্রুত গতিতে চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।পরে এলাকা লোকজন ট্রাকের চালক কে আটক করে।পরে ভাংগা হাইওয়ে থানা পুলিশে খবর দিয়ে ট্রাক ও চালক,ও মোটর সাইকেল সহ পুলিশে হেফাজতে দেওয়া হয়।।এর মোটর সাইকেল চালক আহত ব্যক্তিকে উদ্ধার করে ভাঙ্গা স্বাস্থ্য কমপ্লেক্সে হসপিটালে নিয়ে ভর্তি করা হয়েছে।এবং গুরুত্ব আহত বেশী হওয়ায় চিকিৎসক রেফার করে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

 

 

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ এসআই বাকী বলেন,কৈডুবি সদরদী মহাসড়ক কে ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষ খবর পাওয়া মাএ দ্রুতগতিতে আমাদের একটি টিম ঘটনাস্থলে ছুটে আসে।ঘটনা স্থল থেকে মোটর সাইকেল আহত ব্যক্তিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে হসপিটালে ভর্তি করি।এবং ট্রাকের চালক কে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।এবং আইন শৃঙ্খলা মহাসড়কে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

Check Also

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ।

ফরিদপুরের ভাঙ্গায় উপজেলা প্রশাসনের আয়োজনে, সম্প্রীতি সমাবেশ। মোঃ মামুন মুন্সী (বাত্রাসম্পাদক) ফরিদপুরের ভাঙ্গায় জনপ্রতিনিধি তাং …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *