Breaking News

ভাঙ্গায় স্ট্যাম্প ভেন্ডার ও ব্যবসায়ী আজম আলীর নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভাঙ্গায় স্ট্যাম্প ভেন্ডার ও ব্যবসায়ী আজম আলীর নামে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

 

ভাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গায় স্ট্যাম্প ভেন্ডার ও ব্যবসায়ী আজম আলীর নামে একটি কুচক্রী মহল কর্তৃক অপপ্রচার ও মিথ্যা বানোয়াট ভিত্তিহীন সংবাদ পরিবেশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভাঙ্গা উপজেলা স্ট্যাম্প ভেন্ডার সমিতি। রোববার সকালে ভেন্ডার সমিতি কার্যালয়ে সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত থেকে লিখিত বক্তব্য পাঠ করেন ষ্টাম্প ভেন্ডার ও ব্যবসায়ী আজম আলী। তিনি বলেন, আমি ভেন্ডার ব্যবসার পাশাপাশি আমি একজন ডেভেলপমেন্ট ব্যবসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার।তিনি বলেন সাম্প্রতিক আমাকে জড়িয়ে দুটি স্থানীয় পত্রিকা ও সামাজিক যোগাযোগ সহ বিভিন্ন মাধ্যমে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য একটি কুচক্রী মহল অতিউৎসাহী হয়ে মিথ্যা ভিত্তিহীন,বানোয়াট ও মনগড়া সংবাদ পরিবেশন করে চলেছে ।

অপপ্রচারকারীরা উল্লেখ করেছেন আমি ২০২০ সালে দলিল নং ২৪৯৬ ও ২০২১ সালে দলিল নং ২৫৩৫ ও ৫৮৬৮ নামে তিনটি ভুয়া ও জাল দলিল করে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে বাড়ি বানিয়েছি।এসময় তিনি বলেন আমিতো দলিল লেখক নই আমি একজন ভেন্ডার ব্যবসায়ী।তাহলে আমি কিভাবে জাল দলিল করে বাড়ি নির্মাণ করবো। আমি উক্ত দলিল সম্পর্কে অবগত নই। এমনকি উক্ত দলিলে আমার কোন সংশ্লিষ্টতাও নেই।তিনি উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, আমি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী।দীর্ঘ প্রায় চল্লিশ বছর যাবত সুনামের সাথে ব্যবসা চালিয়ে আসছি।পাশাপাশি আমার এক সন্তান সৌদি আরব প্রবাসী।সে স্থানীয় জনতা ব্যাংক ভাঙ্গা উপজেলা শাখায় বৈধভাবে গত কয়েক বছরে ১ কোটি ৮৮ লক্ষ টাকা পাঠিয়েছে। এছাড়া জমি বিক্রি ও লোন বাবদ ১ কোটি ৬২ লক্ষ টাকা গ্রহণ করেছি।এসকল টাকা দিয়ে আমি উপজেলা শহরে ৭ তলা একটি বাড়ি নির্মাণ করেছি। এছাড়াও আমি আমার সম্পত্তির সরকারি আয়কর নিয়মিত পরিশোধ করে আসছি।আমি উপজেলার একজন শীর্ষ করদাতা।তাই আপনাদের কাছে আমার বিশেষ অনুরোধ আপনারা তদন্ত করে দেখেন আমি যদি মিথ্যা বলে থাকি তাহলে আমার বিরুদ্ধে লেখেন কিন্ত না জেনে মিথ্যা ও কাল্পনিক মনগড়া সংবাদ পরিবেশন করে আমার ভাবমূর্তি ক্ষুন্ন করবেন না।তিনি বলেন যারা আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ পরিবেশন করেছেন আমি তাদেরকে আইনিভাবেই মোকাবেলা করবো।এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভেন্ডার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা ভেন্ডার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম দুলু, সহ-সভাপতি আইয়ুব আলী কমিশনার সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় সাংবাদিক বৃন্দ।

মো: সরোয়ার হোসেন

ভাঙ্গা, ফরিদপুর।

তাং০৭/০৫/২৩

Check Also

ভাঙ্গায় সাপ্তাহিক ভাঙ্গার কণ্ঠ পত্রিকার ১২তম বার্ষিকী ও দৈনিক ৭১সংবাদ অন লাইন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত 

ফরিদপুরের ভাঙ্গায় সাপ্তাহিক ভাঙ্গার কন্ঠ পত্রিকার ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ও দৈনিক ৭১সংবাদ অন লাইন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *